হাতীবান্ধায় মাদক বিরোধী র‌্যালি ও প্রচরনা

0
449
হাসান মাহমুদ , লালমনিরহাট প্রতিনিধি:
“মাদককে না বলি, সুস্থ্য সবল জাতি গড়ি” এ স্লোগানকে সামনে রেখে লালমনিরহাট জেলার হাতীবান্ধ উপজেলায় “ফ্রেন্ডস এসোসিয়েশন-৯৪” নামে একটি সংগঠন জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে মাদক বিরোধী র‌্যালি, গনসংযোগ করেছে।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে হাতীবান্ধা এসএস সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯৪ ব্যাচের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরে আলোচনা সভা শেষে “মাদককে না বলুন”সম্মলিত সাদা টি-শার্ট পরিধান করে উপজেলার ১২ টি ইউনিয়নে প্রচারণার উদ্দেশ্যে একটি মোটর সাইকেল র‌্যালী বের হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক, এসএস সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান, এসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম পল্বব ও সম্পাদক আশরাফুজ্জামান রাজু প্রমূখ।
এসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম পল্বব জানান, দেশের যুব সমাজ যে ভাবে মাদকে আসক্ত হয়ে পড়ছে। তাতে তারা অতি দ্রুত ধবংস হয়ে যাবে। এমনি এর ফলে যুব সমাজে অপরাধ প্রবনতা বৃদ্ধি পাচ্ছে। আর এসব যুব সমাজকে রক্ষার দ্বায়িত আমার আপনার সকলের। তাই ফ্রেন্ডস এসোসিয়েশন মাদক বিরোধী জনসচেনতা সৃষ্টিতে উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও এলাকার সর্ব স্তরের মানুষের সাথে আলোচনার মাধ্যমে মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে আমাদের প্রচরনা। আমাদের এসোসিয়েশন মনে করে জনসচেতনতার মধ্যদিয়ে মাদক নির্মুলে সহায়ক ভূমিকা রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here