হাতীবান্ধায় পুলিশের গুলিতে এক মাদক ব্যবসায়ী আহত

0
296

হাসান মাহমুদ লালমনিরহাট প্রতিনিধি ঃ
লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পুলিশের গুলিতে নূর হাই (৩৫) নামে এক মাদক ব্যাবসায়ী আহত হয়েছেন। আহত ওই মাদক ব্যাবসায়ীকে রবিবার ভোরে গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ সময় ৩জন পুলিশ আহত হয়েছে। এরআগে শনিবার গভীর রাতে উপজেলার রমনীগঞ্জ এলাকায় পুলিশের উপর হামলা চালাতে গিয়ে নূর হাই গুলিবিদ্ধ হয়।
নূর হাই হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামের আব্দুস সোবাহানের পুত্র।
আহত পুলিশেরা হলেন, হাতীবান্ধা থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) ইসরাফিল হোসেন, পুলিস সদস্য আবুল হোসেন ও সাইদুর রহমান। তার মধ্যে ইসরাফিল হোসেন ও আবুল হোসেন হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে হাতীবান্ধা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাঈম হাসান বলেন, ডানপায়ে গুলিবিদ্ধ অবস্থায় নূর হাই নামে একজনকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর দুই পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ এলাকায় আমরা অভিযান চালাই। এ সময় ৫/৬ জন পুলিশের উপর ইট পাটকেল, লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসস্ত্রসহ পুলিশের উপর আক্রমন করে। এতে ৩ জন পুলিশ সদস্য আহত হয়। তখন আমাদের জানমাল ও অস্ত্রগুলো রক্ষার স্বার্থে শটগান থেকে পাঁচ রাউন্ড গুলি ফায়ার করা হয়। আর এতে নূর হাই নামে এক মাদক ব্যাবসায়ী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় নূর হাইকে আটক করা হয়। আর এ সময় একটি প্লাস্টিকের বস্তায় ৫০ বোতল ফেন্সিডিল, ৩৫ পিচ ইয়াবাসহ ঘটনাস্থলের ইটপাটকেল ও ১টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়। আটককৃত নূর হাইয়ের বিরদ্ধে থানায় ৫টি মামলা রয়েছে। তার মধ্যে ৪টি মাদকের মামলা।

হাসান মাহমুদ, জেলা প্রতিনিধি, লালমনিরহাট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here