হাতীবান্ধায় গাঁজা সেবনের দায়ে ভুমি কর্মকর্তাসহ ২ জনের অর্থ দন্ড

0
306

হাসান মাহমুদ
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় গাঁজা সেবনের দায়ে এরশাদুল হাবিব বাবু(৩৮) নামে এক উপ-সহকারী ভুমি কর্মকর্তাসহ দুই জনের অর্থ দন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। ভুমি কর্মকর্তার ১০ হাজার ও অপর জনের ৫ হাজার মোট ১৫ হাজার টাকা আদায় করা হয়।
সোমবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আমিনুল ইসলাম এ রায় প্রদান করেন।
এর আগে রোববার দিনগত রাতে উপজেলার আমঝোল সীমান্ত এলাকায় গাঁজা সেবন অবস্থায় তাদের আটক করে পুলিশ।
দন্ডপ্রাপ্তরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন ভুমি অফিসের উপ-সহকারী ভুমি কর্মকর্তা ও আদিতমারী উপজেলার গোবর্দ্ধন গ্রামের মাহবুবুর রহমানের ছেলে এরশাদুল হাবিব বাবু(৩৮) ও আদিতমারী কাচারীপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে গোলাম রব্বানী(৩০)।
এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ পরিদর্শক(এসআই) মিজানুর রহমান জানান, রবিবার দিনগত রাতে উপজেলার আমঝোল সীমান্ত এলাকায় গাঁজা সেবনরত অবস্থায় ওই দুজনকে আটক করে পুলিশ।
তিনি আরো জানান, পরে সোমবার বিকেলে তাদেরকে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় তারা তাদের দোষ স্বীকার করে নিলে এরশাদুল হাবিব বাবু’র ১০ হাজার টাকা এবং তার সহযোগি রব্বানীর ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতে বিচারক।
এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, ওই দুজনের কাছ থেকে জরিমানার অর্থ বুঝে নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here