হাওর রক্ষার কাজে গাফলতি সহ্য করা হবেনা – জেলা প্রসাশক

0
344

খবর৭১: জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলার খাদ্য ভান্ডার বলে খ্যাত হালির হাওর ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রসাশক মো:সাবিরুল ইসলাম।
গতকাল রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত তিনি হাওরের বিভিন্ন বাঁধ ঘুরে দেখেন।এসময় জেলা প্রসাশক পিআইসিদের বলেন হাওর রক্ষার কাজে কোন প্রকার গাফলতি সহ্য করা হবেনা।সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে কৃষকের ফসল রক্ষা করা।আর আপনারা সেই চ্যালেঞ্জ গ্রহন করে কাজ করে যাচ্ছেন।তিনি দ্রুত সময়ে শতভাগ গুণগত মান বজায় রেখে পিআইসিদের কাজ করার নির্দেশ দেন।
এসময় তিনি বেরী বাঁধের পাশাপাশি ক্লোজার গুলোর প্রতি বিশেষ দৃষ্টিপাত করেন।তিনি নির্ধারিত বর্ধিত সময়ের মধ্যে সকল কাজ সম্পন্ন করার কথা বলেন।অন্যথায় আইনগত ব্যাবস্হা গ্রহনের হুশিয়ারী উচ্চারণ করেন।এসময় তিনি হালির হাওরের ১৫টি বাঁধ পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় উপস্হিত ছিলেন,উপজেলা নির্বাহি অফিসার শামীম আল ইমরান,উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার, সাচনা বাজার ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম শামীম, এলজিইডি উপ সহকারি প্রকৌশলী আনিসুর রহমান,পাউবোর উপ সহকারি প্রকৌশলী (এসও)নিহার রঞ্জন দাশ,বেহেলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক,নাজির সৌরভ রায় পার্থ,সিও কামরুল ইসলাম,ফেনারবাঁক ইউপি সচিব অজিত রায় প্রমূখ।এছাড়াও পিআইসি কমিটির সদস্য,কৃষক,এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্হিত ছিলেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here