হবিগঞ্জে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

0
451
হবিগঞ্জে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কোন চিকিৎসা অথবা ভ্যাকসিন নেই। সেজন্য সতর্কতা এবং বুদ্ধিমত্তার মধ্য দিয়ে এর মোকাবিলা করতে হবে। সকলকেই দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। করোনার সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং অন্যের সংস্পর্শ এড়িয়ে চলার বিকল্প নেই।

এ সময় সবার ঘরে থাকাটাই নিরাপদ। বিপদকে সামনে রেখেও অনেকে নিয়ম মেনে চলাফেরা করছেন না। এই সংকটময় অবস্থায় সকলেরই উচিত সরকারি নির্দেশনা মেনে চলা।বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এসব কথা বলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

কার্ডধারী অস্বচ্ছল মানুষদের হাতে ৩০ কেজি পরিমানের চালের বস্তা তুলে দিয়ে করোনা পরিস্থিতিতে সকলকে ঘরে থাকার আহবান জানান তিনি।এ সময় জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা আব্দুস সালাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, সৈয়দ মঈনুল হক আরিফ, আওয়ামী লীগ নেতা সাহেব আলী ও শিবেন্দ্র চন্দ্র দেব শিবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, হবিগঞ্জ সদর উপজেলায় সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, মার্চ ও এপ্রিল মাসে ১০ হাজার ৫শ’ কার্ডধারী লোক ১০ টাকা কেজি দরে চাল ক্রয় করতে পারছেন। কার্ডধারী উপকারভোগীদের ৩০ কেজি করে চাল দেয়া হয়। করোনা পরিস্থিতিতে এই চাল বিতরণ আরো এক মাস বর্ধিত করার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here