হবিগঞ্জে রাষ্ট্রদ্রোহ মামলায় হাজিরা দিলেন আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমান

0
349

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে দায়ের করা একটি রাষ্ট্রদ্রোহ মামলায় হাজিরা দিতে এসে আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান বলেছেন, ফ্যাসিস্টরা কখনও প্রতিবাদ সহ্য করতে পারে না। প্রতিবাদ করলেও তারা মামলা হামলার আশ্রয় নেয়। এরই অংশ হিসাবে বর্তমান সরকারের পৃষ্ঠপোষকতায় আমার বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন আদালতে ১১৮টি মামলা দায়ের করা হয়েছে।
গত বছরের ১৩ ডিসেম্বর তারিখে হবিগঞ্জের আদালতে মানহানি ও রাষ্ট্রদ্রোহের অভিযোগে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল।
মামলাটি আমলে নিয়ে এফআইআর গন্যে রুজু করতে হবিগঞ্জ সদর থানার ওসিকে নির্দেশ দেন তখনকার চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ সোলায়মান। ওই মামলায় মাহমুদুর রহমান হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করেন।
সোমবার মাহমুদুর রহমান হবিগঞ্জের আদালতে বেইলবন্ড দাখিল করেছেন। এ মামলা সম্পর্কে মাহমুদুর রহমান বলেন, রাষ্ট্রদ্রোহ মামলা কি রাষ্ট্রের অনুমোদন ছাড়া করা যায় ? রাষ্ট্রের কোনো অনুমোদন নেই, অথচ মামলা দায়ের করা হয়েছে, সেই মামলা এফআইআরও করা হয়েছে।
মাহমুদুর রহমানকে হবিগঞ্জে স্বাগত জানান জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জিকে গউছ। মামলা পরিচালনা করেন এডভোকেট মনজুর উদ্দিন শাহিন, সামছু মিয়া চৌধুরী । মাহমুদুর রহমানের সাথে ছিলেন-বিএনপি নেত্রী সাবেক এমপি শাম্মি আক্তার, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ প্রমুখ।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here