হবিগঞ্জে আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

0
339

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৭ অক্টোবর) দুপুরে হবিগঞ্জ পৌরসভা মঞ্চে এ বর্ধিত সভা শুরু হয়।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের কার্যক্রমকে তরান্বিত করার লক্ষ্যে সকল ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এই সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিতের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আরব আলী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী আহমদ খান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া প্রমুখ নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
এছাড়াও হবিগঞ্জ সদর এবং নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা বর্ধিত সভায় অংশ নেন।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা। বিগত প্রায় ১০ বছরে তার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। এর ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিতে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে সাংগঠনিক কার্যক্রম জোরদার।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here