হবিগঞ্জের ৪টি আসনে আওয়ামী লীগের ১৮ প্রার্থীর ফরম সংগ্রহ

0
525

হবিগঞ্জ প্রতিনিধিঃ উৎসব মূখর পরিবেশে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মাঝে গতকাল থেকে মনোনয়ন বিক্রি শুরু হয়। গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হবিগঞ্জ জেলার ৪টি আসনে ১৮ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এর মধ্যে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ৪ জন, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে ৫ জন, হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে ৫ জন ও হবিগঞ্জ-৪ (চুনারুঘাট মাধবপুর) আসনে ৫ জন।
একাধিক সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী যারা মনোনয়ন ফরম ক্রয় করেছেন তারা হচ্ছেন-হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, জেলা বিএমএ ও স্বাচিপ সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর পুত্র শাহ নেওয়াজ মিলাদ গাজী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী এবং হবিগঞ্জ ও সিলেট জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে সাবেক এমপি শরীফ উদ্দিন আহমেদের পুত্র কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, জেলা কৃষকলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর রেজা, ইংল্যান্ড প্রবাসী আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার এনামুল হক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডঃ মাহফুজা বেগম সাঈদা ও এডঃ আবুল আজাদ। বর্তমান সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান আজ শনিবার দলীয় মনোনয়ন ক্রয় করবেন বলে জানা গেছে।
হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে বর্তমান সংসদ সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির, স্পেশাল পিপি এডঃ আবুল হাশেম মোল্লা মাসুম, লাখাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাহফুজুল আলম মাহফুজ, লাখাই উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও ইংল্যান্ড প্রবাসী সুশান্ত দাস গুপ্ত।
হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) বর্তমান সংসদ সদস্য, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডঃ মাহবুব আলী, সাবেক সমাজ কল্যাণমন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ এর পুত্র নিজামুল হক রানা, মাধবপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ মোঃ মুসলিম ও কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য এডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here