হবিগঞ্জের নবজাতকের মরদেহ মিলল ডুবায়

0
505
হবিগঞ্জের নবজাতকের মরদেহ মিলল ডুবায়

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে ১৪ বছরের এক কিশোরীর জন্ম দেয়া নবজাতকের মরদেহ পাওয়া গেল ডুবায়।মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় লাখাই থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল ভর্তি করে।

তবে এ ঘটনায় কথিত প্রেমিক জুবায়ের মিয়া (১৮) পলাতক রয়েছে।জানা যায়, বানিয়াচং উপজেলার শতমুখ গ্রামের পারভেজ মিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুরবাড়ি লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের কাটিয়ারা গ্রামে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। সেখানে থাকার সুবাধে তার কিশোরী কন্যার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই গ্রামের মোতাব্বির মিয়ার ছেলে মো. জুবায়ের মিয়ার। এক পর্যায়ে জুবায়ের ওই কিশোরী সাথে অবৈধভাবে শারীরিক সম্পর্ক গড়ে তুলে।সোমবার রাতে শান্তা সন্তান প্রসব করে অজ্ঞান হয়ে পড়ে। এ সুযোগে কে বা কারা ওই নবজাতকে পার্শ্ববর্তী ডুবায় ফেলে দেয়।

মঙ্গলবার সন্ধ্যায় নবজাতকের মরদেহ ডুবায় ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে লাখাই থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় জন্ম দেয়া কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া চিকিৎসার জন্য নবজাতকের মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে’।তিনি বলেন, ‘অভিযুক্ত প্রেমিক জুবায়ের পলাতক রয়েছে। লিখিত অভিযোগ ফেলে ব্যবস্থা নেয়া হবে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here