হবিগঞ্জের আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০, আটক ৬

0
504
হবিগঞ্জের আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০, আটক ৬
ছবিঃ মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি।

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ। বধুবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বদলপুর ইউনিয়নের পিরিজপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- মুহিত মিয়া, হাফিজ উদ্দিন, এরশাদ মিয়া, নুর মিয়া, পারভেজ ও মহসিন মিয়া। আহতদের মধ্যে মনছুর আলী (৩২), কুতুব মিয়া (৩১), হাছান মিয়া (২৫), সেকুল মিয়া (৩৫), গুলনেহার (৪৫), জহিরুল ইসলাম (৩০), আজিনুর (১৮), জিতু মিয়া (৬৫), নজরুল (৫২), মফিজুল আলম (২২), শরিফ মিয়া (২৫), মঈন মিয়া (৩০), অনিক মিয়া (২৫), হৃদয় (২০), তারেক শেখ (১৭), মাসেদ মিয়া (৩০), টিটু (২২), নয়ন মনি খা (৩০), হাফিজ (৪০), ইলিয়াছ (৫৫), মনির চৌধুরী (২৮), গোলাম রাব্বানী (৪৮), তকছির হোসেন (২০), আলমঙ্গীর (২৫), উসমান আলী (৬৫)।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পিরিজপুর গ্রামের সামছু মিয়ার পুত্র নাসির ও বিল্লাল মিয়ার পুত্র ক্যাপ্টেনের মাঝে মঙ্গলবার ‘তুই’ (তুমি) শব্দ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে বুধবার (আজ) দুই পক্ষের লোকজন লাঠিসুটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টা খানেক সংঘর্ষে উল্লেখিত সংখ্যাক লোক আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে গ্রামের নেতৃস্থানীয় লোকজনের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আজমিরীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোশাররফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়। এঘটনায় ছয় জনকে আটক করা হয়েছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। হবিগঞ্জের পুলিশের বাড়িতে ডাকাতির চেষ্টা, আটক ৪ মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে পুলিশের বাড়িতে ডাকাতির চেষ্টাকালে গ্রামবাসীর হাতে চার ডাকাত আটক হয়েছে।

তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) দিনগত রাত আড়াইটায় উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।তাৎক্ষণিক সব ডাকাতদের নাম পরিচয় জানা যায়নি। তবে রুহুল আমিন নামের এক ডাকাত একই গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটে কর্মরত পুলিশ এম এ হামিদের বাড়ির সামনে রাত আড়াইটার দিকে তিন ডাকাতকে ঘুরাঘুরি করতে দেখেন একই গ্রামের সিএনজি ড্রাইভার ছাহেব আলী। ডাকাতরা বুঝতে পেরে পালিয়ে যাবার চেষ্টা করলে গ্রামবাসী ধাওয়া করে তাদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে ডাকাতি সংঘটিত করার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।বাহুবল মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ জহির মিয়া আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here