সড়ক দূর্ঘটনায় আহত জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াসির

0
560
সড়ক দূর্ঘটনায় আহত জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াসির
দুর্ঘটনা আহত জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ পারিবারিক কাজে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুরে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির।

তবে তাকে বহন করা নিশান কোম্পানীর পাজেরো গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি। গত বুধবার গভীর রাতে সৈয়দপুর শহরের বাইপাস সড়কের ওয়াপদা মোড়ে ওই দূর্ঘটনা ঘটে। তিনি রংপুর থেকে পারিবারিক কাজে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। জাতীয় পার্টি নেতা এস.এম. ইয়াসিরের ঘনিষ্ঠ ও স্থানীয় জাপা নেতাদের সুত্র জানায়,এস.এম. ইয়াসির ব্যক্তিগত পাজেরো গাড়িটি নিয়ে সৈয়দপুর শহরের রংপুর- দিনাজপুর বাইপাস সড়কের ওয়াপদা মোড়ে আসামাত্রই বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে তার গাড়ীতে এসে ধাক্কা মেরে পালিয়ে যায়।

এতে তার গাড়ীটি সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় তিনি প্রানে রক্ষা পেলেও গুরুত্বর আহত হন। দূর্ঘটনার বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন দ্রুত ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। রাতেই খবর পেয়ে জাতীয় পার্টি নেতা রাকিব খান, ফাহিম সিদ্দিকীসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। পরে সেখান থেকে প্রাইভেট কারে তাকে দ্রুত রংপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শরীরের বিভিন্ন অংশে সেলাই দেয়া হয়।বর্তমানে তিনি রংপুর শহরের জুম্মাপাড়ার বাসভবনে ব্যক্তিগত চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here