স্মিথ-ওয়ার্নার মুক্ত

0
274

খবর৭১ঃ স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারের ওপর থেকে নির্বাসন উঠে গেলো। আজ (শুক্রবার) থেকেই আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারবেন তারা। তবে অস্ট্রেলিয়া দলে ডাক না পাওয়ায় তা হচ্ছে না।

সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। টানা প্রথম তিন ওয়ানডে জিতে পাঁচ ম্যাচ সিরিজ ইতিমধ্যে বগলদাবা করেছেন অ্যারন ফিঞ্চ বাহিনী। বাকি রয়েছে আর দুটি ম্যাচ। এ দুটিতেও ডাক পাননি তারা।

এর আগে দলের সঙ্গে মানিয়ে নিতে চলমান সিরিজের শুরুতে দুই ক্রিকেটারকেই দুবাই যেতে বলে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। সেখানে গিয়ে সতীর্থদের সঙ্গে দেখা করেন তারা। জাতীয় দলের পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করেন। পরে চলে আসেন ভারতে। এখন দুই তারকাই ব্যস্ত আইপিএল নিয়ে।

বিশ্বকাপ শুরু হবে ৩০ মে। দুবাইতে দুই ক্রিকেটারকে দেখে বর্তমান অজি ওয়ানডে অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‌স্মিথ-ওয়ার্নারকে দেখে মনে হলো দুজনই চাপে আছেন।‌

গেল বছর মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেউটাউন টেস্টে বল টেম্পারিংয়ে দায়ে স্মিথ-ওয়ার্নারকে আন্তর্জাতিক ক্রিকেটে এক বছর করে নিষিদ্ধ করে সিএ। চলতি বছরের ২৯ মার্চ তাদের ওপর থেকে নিষেধাজ্ঞা উঠে গেলো। ফলে দুই ক্রিকেটারই এখন স্বস্তিতে। আইপিএলকে প্রমাণের মঞ্চ হিসেবে পাচ্ছেন তারা। ভালো করতে পারলেই সুযোগ মিলবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here