স্বাস্থ্যখাতে উদ্ভাবনী অবদানের জন্য হেলথ অ্যাওয়ার্ড- ২০১৯ পেলেন ডা. স্বপ্নীল

0
642
স্বাস্থ্যখাতে উদ্ভাবনী অবদানের জন্য হেলথ অ্যাওয়ার্ড- ২০১৯ পেলেন ডা. স্বপ্নীল
হেলথ অ্যাওয়ার্ড-২০১৯ গ্রহণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)

খবর৭১ঃ

স্বাস্থ্যখাতে উদ্ভাবনী অবদানের জন্য হেলথ অ্যাওয়ার্ড-২০১৯ পেলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত স্বাস্থ্য বিষয়ক মেলা ‘ফিনিক্স হেলথ এক্সপোতে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

সোম ও মঙ্গলবার দুই দিনব্যাপী ঢাকা এক্সপো নামে একটি প্রতিষ্ঠান এ এক্সপোর আয়োজন করে। আয়োজনে ছিল দু দিনব্যাপী সেমিনার, বিশেষজ্ঞ চিকিৎসকদের পদক প্রদান এবং একটি স্বাস্থ্য মেলা। মেলায় বেশ কয়েকটি হাসপাতাল বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল ছিলো। দর্শনার্থীদের হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা খরচ অত্যাধুনিক সুযোগ-সুবিধার বিবরণ দেন।

সেমিনার পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ মহাসচিব অধ্যাপক ডাক্তার এহতেশামুল হক চৌধুরী। সেমিনারে ডেঙ্গু প্রতিরোধে সহায়ক ভূমিকা পালনের স্বীকৃত স্বরূপ হেলথ অ্যাওয়ার্ড-২০১৯ পান শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here