স্বামীকে গাছে বেঁধে গৃহবধূকে গলা কেটে হত্যা, আটক ৪

0
278

খবর ৭১:ভোলার চরফ্যাশনে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মাকে হত্যার পর দুর্বৃত্তরা ছয় বছরের শিশুসন্তান আবিরকে অপরহণ করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীসহ চারজনকে আটক করেছে।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত গৃহবধূ জাহানারা (২৫) চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল এলাকার মাহাবুব আলমের স্ত্রী ও দুই সন্তানের জননী।

আটকরা হলেন, ওই এলাকার নিহতের স্বামী মাহাবুব আলম, শ্বশুর মন্নান মাঝি (৬২) শাশুড়ি মোর্শেদা ও দেবর ইব্রাহিম। পুলিশ ও স্থানীয়রা জানান, গভীর রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে নিহতের স্বামী মাহাবুব আলমকে বাড়ির পুকুরপাড়ে গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রী জাহানারাকে গলা কেটে হত্যা করে। এ সময় দুর্বৃত্তরা নিহত জাহানারার শিশুসন্তান আবিরকে অপহরণ করে নিয়ে যায়।

এদিকে ঘটনার পরপর সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মিজানুর রহমান, চরফ্যাশন থানার ওসি ম. এনামুল হক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে চরফ্যাশন থানার ওসি ম. এনামুল হক জানান, হত্যার কারণ উদঘাটন এবং শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here