স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে নওগাঁয় শোভাযাত্রা ও আলোচনা সভা

0
239

 

 

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধি : স্বল্পোন্নত আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে প্রচারাভিযান সেবা সপ্তাহ উপলক্ষে নওগাঁয় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে নওগাঁ জিলা স্কুল মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক ধরে ব্রীজের মোড় হয়ে পুরাতন কালেক্টরেট ভবন চতএর মুক্ত মঞ্চে এসে শেষ হয়। সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক র‌্যালীতে নেতৃত্ব দেন।

 

পরে সেখানে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। দেশের উন্নয়ন, উন্নয়নের ধারক বর্তমান সরকার এবং সরকার প্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরে মোঃ কায়েস উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ওসমান গণি, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশু কুমার সরকার, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মনোজিত কুমার মল্লিক এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহনাজ বেগম।

 

এ সময় নওগাঁ’র বিভিন্ন সরকারী কর্মকর্তা কর্মাচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, বেসরকারী উন্নয়ন সংগঠন সমূহের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here