স্ত্রীর মামলায় ৭ বছর পর গ্রেপ্তার, অবশেষে কারাগারে

0
348

খবর ৭১:কক্সবাজারের চকরিয়ায় যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় সাত বছর পর স্বামী রাহামত উল্লাহকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে চকরিয়া থানা পুলিশের একটি টিম চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলা কালিয়াইশ এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার রাহামত উল্লাহ চকরিয়ার সাহারবিল ইউনিয়নের মাদ্রাসা পাড়ার নুরুল কবির প্রকাশ খুইল্যা মিয়ার ছেলে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ২০১১ সালে জ্যোৎস্না বেগম বাদী হয়ে যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে স্বামী রাহামত উল্লাহের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় এক বছরের সাজা পরোয়ানা জারির পর আত্মগোপনে চলে যায় তার স্বামী।
তিনি বলেন, দীর্ঘ সাত বছর পর সোর্স থেকে খবর মেলে সাতকানিয়ার একটি ভাড়া বাসায় ছদ্মবেশে অবস্থান করছে সাজাপ্রাপ্ত ওই আসামি। এ সংবাদ পেয়ে থানার এসআই অপু বড়ুয়া, এসআই প্রিয়লাল ঘোষ ও এএসআই আকবর মিয়াসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
আজ বুধবার সকালে ওই আসামিকে আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলে জানান ওসি।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here