স্ত্রীকে দেয়া চেক বাউন্স করায় সামিকে আদালতের তলব

0
194

খবর৭১ঃ ফের মাথাচাড়া দিয়ে উঠল মোহাম্মদ সামি-হাসিন জাহান দ্বন্দ্ব। ভারতীয় পেসারকে ডেকে পাঠাল আলিপুরের আদালত। স্ত্রীকে দেয়া চেক বাউন্স করায় এই তলব।

হাসিন ইতিমধ্যেই নেগোশিয়েবিল ইনস্ট্রুমেন্টস অ্যাক্টে (এনআই) সামির বিরুদ্ধে আলিপুরের প্রধান বিচার বিভাগীয় আদালতে মামলা করেছেন। তার উকিল জাকির হুসেন বলেন, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে ডানহাতি পেসারকে হাজিরা দিতে বলা হয়েছে।

এই উকিলের অভিযোগ, কয়েকদিন আগে বিবাহবিচ্ছিন্না স্ত্রীর ভরণপোষণের জন্য চেক পাঠাতেন সামি। গুরুতর অপরাধ হল চেক বাউন্স করে যাওয়া। ব্যাংকের যে শাখায় তা জমা দেয়া হতো, সেখানকার কর্মকর্তারাই তা জানিয়েছেন।

চলতি বছরের শুরুতে লালবাজারের গোয়েন্দা শাখায় অভিযোগ করেন হাসিন। তাতে সামির একাধিক নারীর সঙ্গে পরকীয়ার কথা উল্লেখ করেন তিনি। পাশাপাশি তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতনের কথাও জানান।

লিখিত অভিযোগে মডেলকন্যা এও উল্লেখ করেন,পরিবারের অন্য সদস্যদের নিয়ে তাকে হত্যাচেষ্টাও করেন সামি। খাবারের সঙ্গে বিষ মিশিয়ে নাকি এ হত্যাচেষ্টা চালানো হয়। আর তার হাতে মার খাওয়ার ঘটনা তো ছিল নিত্যনৈমিত্তিক ঘটনা। সঙ্গে জুড়ে দেন একাধিক চাঞ্চল্যকর তথ্য। দুজনের প্রকাশ্য বিবাদ সেই সময় থেকে চলে আসছে।

আইপিএলে পরিচয় থেকে প্রণয়, তারপর ২০১৪ সালে হাসিনকে বিয়ে করেন সামি। হাসিন পেশায় একজন মডেল। কলকাতার ড্রিমগার্ল। তাদের সংসারে একটি কন্যাসন্তান রয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here