স্টিল মিলে গলিত লোহা পড়ে দগ্ধদের মধ্যে দুইজনের মৃত্যু

0
244

খবর ৭১: নারায়ণগঞ্জের মদনপুরে মোন্তাহার স্টিল মিলে গলিত লোহা পড়ে দগ্ধদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মাসুম ও নয়ন। তাদের দুইজনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানা গেছে।

নিহত মাসুম বগুড়া সোনাতলা উপজেলার রানী পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে। আর নয়ন মুন্সীগঞ্জ জেলার আব্দুর রশিদ ঢালির ছেলে।

ঢামেক সূত্রে জানা গেছে, চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার দিবাগত রাত ২টায় মাসুম ও রাত সাড়ে তিনটার দিকে নয়ন মারা যান।

সূত্র আরো জানায়, অপর দগ্ধরা হলেন- শ্রমিক রূপক (২০), সুজন (২৮), রানা (২২), আরিফ (২২) সজিব (২৫), গোপাল মণ্ডল (২৬) সালাউদ্দিন (২৫), কবির (৩৫), জাফর (২৫), মানিক (২৬) ও শাকিল (২৫)। এদের মধ্যে মধ্যে পাঁচ থেকে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান জানান, নারায়ণগঞ্জ স্টিল মিলে দগ্ধ ব্যক্তির সংখ্যা ছিল ১৩ জন। এদের মাসুম ও নয়ন নামে দুইজনের মৃত্যু হলো। বাকি দগ্ধ শ্রমিকরা হাসপাতালে চিকিৎসাধীন। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুরে মোন্তাহার স্টিলমিলে রড তৈরির জন্য লোহা গল‍ানোর সময় গলিত লোহা কর্মরত শ্রমিকদের গায়ে পড়ার ঘটনা ঘটে। এতে ১৩ জন দগ্ধ হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here