সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত লোহাগড়ার মনিরুল ও হোসেন আলীর বাড়িতে চলছে শোকের মাতম

0
546

এমডি ইকবাল হাসান,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধিঃ
সৌদি আরবের জেদ্দায় সড়ক দূর্ঘটনায় নিহত নড়াইলের লোহাগড়ার সন্তান মনিরুল মোল্যা (২৮) ও সৈয়দ হোসেন আলীর (৩২) বাড়িতে চলছে শোকের মাতম। গত বুধবার ভোরে এ দূর্ঘটনা ঘটে। দু’পরিবারসহ আত্মীয়-স্বজন, প্রতিবেশীদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

বৃহস্পতিবার(৫ জুলাই) দুপুরে লোহাগড়া উপজেলার আড়পাড়া গ্রামের মৃত মহসিন মোল্যার ছেলে মনিরুলের বাড়িতে গিয়ে জানা গেছে, সাত ভাই-বোনের মধ্যে মনিরুল সবার ছোট । সদর উপজেলার শাহাবাদ মাদ্রাসা থেকে কামিল পাশ করে বড় ভগ্নিপতি চরমল্লিকপুর গ্রামের সৌদি প্রবাসী মঞ্জুর শেখের মাধ্যমে এক বছর আগে সৌদি আরবে যায় । নিহত মনিরুলের মা আমেনা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে এবার দেশে ফিরে এসে বিয়ে করবে বলে আমাদের মেয়ে দেখতে এবং বাড়িঘর মেরামত করতে বলেছিল। কিন্তু তার সে স্বপ্ন আর পূরণ হলো না ।
সড়ক দূর্ঘটনায় নিহত লাহুড়িয়া গ্রামের সৈয়দপাড়ার সৈয়দ আশরাফ আলীর ছেলে সৈয়দ হোসেন আলীর বাড়িতেও মৃত্যুর খবরে চলছে কান্নার রোল । নিহতের স্ত্রী রাকিয়া বেগম দুই শিশু ছেলে ফাহাদ ও হামজাকে জড়িয়ে ধরে বিলাপ করে বলছেন, তোরা আজ এতিম হয়ে গেলি। নিহতের বড় ভাই সৈয়দ নাসির আলী জানান, হোসেন প্রথমে পাঁচ বছর কুয়েতে ছিলো । দেশে ফিরে গত ৮/৯ মাস পূর্বে সৌদি আরবে চলে যায় । তার মৃত্যুর খবরে বৃদ্ধ পিতা-মাতা বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

উল্লেখ্য, সৌদি আরবের জেদ্দায় গত বুধবার ভোরে কিং আব্দুল আজিজ সড়কের সামারী কোর্ট ও রেড সি মলের মধ্যবর্তী এলাকায় মাইক্রোবাস উল্টে ওই দুজন নিহত হয়। নিহত দু’পরিবারের সদস্যরা নিহত মনিরুল ও হোসেনের লাশ দ্রুত দেশে ফিরে আনার দাবি জানিয়েছেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here