সৌদিতে ফের অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশির মৃত্যু

0
399

খবর ৭১: সৌদি আরবে আবারও অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৮ এপ্রিল) স্থানীয় সময় ভোরে হাইল জেলার হোলাইফা শহর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রামের বসন্তপুর গ্রামের মরহুম আবদুল হকের দুই ছেলে এমরানুল হক সোহেল (৩৪) ও ইমামুল হক মুন্না (২২)। লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার করইতোলা বাজার সংলগ্ন চর লরেঞ্চ গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন (২৬) এবং তার ছোট ভাই মো. ইব্রাহিম (২৩)। চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সোহেল (৩০) এবং ফেনীর বিরিঞ্চি এলাকার ইলিয়াস মেম্বারের বাড়ির রফিকুল ইসলামের ছেলে মহিউদ্দিন রাশেদ (৩৫)।

আহত চৌদ্দগ্রামের আনিসুর রহমানকে হাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা বেশ গুরুতর।

প্রবাসীদের বরাদ দিয়ে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব ( প্রেস) ফখরুল ইসলাম জানান, ‘হোলাইফা শহর এলাকায় চাকরি করতেন তারা। মঙ্গলবার রাতে রান্না ও খাওয়া শেষে একই রুমে তারা ঘুমিয়ে পড়েন। কেউ একজন রুমের বারান্দায় সিগারেট খেয়ে ফেলে দেয়। ওই আগুন বিদ্যুতের তারে লেগে পুরো রুমে ছড়িয়ে পড়ে।’

উল্লেখ্য, গত শুক্রবার রিয়াদ বিমানবন্দর সংলগ্ন নূরানী ইউসিভার্সিটিতে কর্মরত অবস্থায় গ্যাস সিলিংন্ডার বিস্ফোরণে ৮ বাংলাদেশির মৃত্যু হয় এবং পাঁচজন গুরুতর আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here