সোফিয়া গার্ডেনে সংবর্ধনা দেয়া হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে

0
267

খবর৭১ঃ সংবর্ধনা দেয়া হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। যুক্তরাজ্যের কার্ডিফে ন্যাশনাল অ্যাম্বাসি অফ ওয়েলসে বাংলাদেশের দূতাবাসের পক্ষ থেকে বৃহস্পতিবার (৬ জুন) রাতে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ছাড়াও, প্রবাসী বাঙালি এবং দূতাবাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে সমর্থক এবং প্রবাসীদের কাছে পুরো টুর্নামেন্ট জুড়ে সমর্থন চেয়েছেন দলীয় অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

লন্ডন থেকে সাড়ে তিন ঘণ্টার ক্লান্তিকর বাস জার্নি। বৃহস্পতিবার সন্ধ্যায় কার্ডিফ পৌঁছেই আবার প্রস্তুতি। তবে, তা কোনো অনুশীলন পর্বের জন্য নয়। যেতে হবে, ন্যাশনাল অ্যাম্বাসি অব ওয়েলসে। সেখানে অপেক্ষা করছেন প্রবাসী বাঙালি এবং দূতাবাসের কর্মকর্তারা। সংবর্ধনা দেয়া হবে জাতীয় ক্রিকেট দলকে।
স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে সংবর্ধনা স্থলে পৌঁছান মাশরাফিরা। জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনিম, বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
এসময় বাংলাদেশি এবং ব্রিটিশদের উদ্যোগে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। পরে আনুষ্ঠানিক বক্তব্যে কার্ডিফের সোফিয়া গার্ডেনের স্মরণীয় কিছু ম্যাচের স্মৃতিচারণ করেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি। পাশাপাশি ধন্যবাদ দেন এ আয়োজনের জন্য।
আর ক্রিকেটারদের সংবর্ধনা দিতে পেরে আনন্দিত দূতাবাসের কর্মকর্তারাও। সময় করে তারা এতে অংশ নেয়ায় ধন্যবাদ দিয়েছেন তারা। পাশাপাশি জানিয়েছেন, অকুণ্ঠ সমর্থন দেবেন নিজেদের দলকে।
সবশেষে ক্রিকেটারসহ উপস্থিত অতিথিরা অংশ নেন ফটোসেশনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here