সোনারাগাঁওয়ে বখাটের প্রাণনাশের হুমকিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0
282

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারাগাঁয় বখাটের প্রাণনাশের হুমকিতে আঁখি আক্তার (১৫) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।
গত বধুবার দিবাগত রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী গুলনগর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আঁখি সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ও নানাখী গুলনগর গ্রামের শাহজাহানের মেয়ে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,গত বধুবার রাতে বখাটে সাকিব ফোন করে আঁখি আক্তারকে প্রাণনাশের হুমকি দেয়।
এলাকাবাসী জানায়,গত ৭ মাস ধরে স্কুলে আসা-যাওয়ার সময় নানাখী মধ্যপাড়া গ্রামের মনিরের ছেলে বখাটে সাকিব আঁখি আক্তারকে প্রেম নিবেদন করে আসছিলো।
সাকিবের প্রেম নিবেদনে সারা না দেয়ায় গত ৮ অক্টোবর স্কুলে যাওয়ার সময় কয়েকজন সাঙ্গপাঙ্গ নিয়ে ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিতভাবে কিল ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়।
এ সময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরার পর আহত ছাত্রীর সহপাঠিরা তাকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এদিকে স্কুল ছাত্রী আঁখি আক্তারের আত্মহত্যার খবর পেয়ে পঞ্চমীঘাট স্কুলের শিক্ষাথীরা তাদের সহপাঠির মৃত্যুতে শিক্ষার্থীরা বৃহস্পতিবার দুপুরে পঞ্চমীঘাট স্কুলের বাহিরে অবস্থান নেয়। এসময় ক্ষুব্ধ শিক্ষার্থীরা খন্ড খন্ড বিক্ষোভ মিছিল বের করে বখাটের গ্রেফতারের দাবি জানান । পরে পুলিশ এসে ঘটনার সুষ্টু তদন্ত করে বিচারের আশ্বাস দিয়ে বিক্ষোভকারী শিক্ষার্থীরা শান্ত হয়।
গত সোমবার বেলা ২ টার দিকে সোনারগাঁও থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম ইভটিজিংয়ের অভিযোগে বখাটে সাকিবকে ১৫ দিনের কারাদন্ড দেয়।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, নিহত আখিঁ আক্তারের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here