সোনারগাঁয়ে ড. সেলিনার অবিরাম গণসংযোগ

0
299

খবর৭১ঃনারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা ও বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশী মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সুপ্রিমকোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তার।

শুক্রবার বিকালে তার সমর্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে তিনি বৈদ্যের বাজার ইউনিয়নের বৈদ্যের বাজার ঘাট, আনন্দবাজার ও পৌর এলাকার উদ্ধবগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, সোনারগাঁ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, যুবলীগ নেতা হামিদুল্লাহ, কামাল হোসেন, বদরুজ্জামান বদু ,সমাজসেবক আহমদুল্লাহ, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রমুখ।

মনোনয়নপ্রত্যাশী ড. সেলিনা আক্তার বলেন, তিনি আওয়ামী লীগের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরার জন্য সোনারগাঁয়ের প্রতিটি জায়গায় অবিরাম গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছেন। নৌকার প্রচার চালানোই তার মূল উদ্দেশ্য। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দল যদি নারায়ণগঞ্জ-৩ আসনে তাকে যোগ্য মনে করে তাহলে মনোনয়ন দেবে।

তিনি বলেন, যদি মনোনয়ন পাই তাহলে সবাইকে নিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এ আসন থেকে নৌকা উপহার দেবেন। এছাড়া নেত্রী যাকেই মনোনয়ন দেবেন আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তার পক্ষেই মাঠে কাজ করব।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here