সোনারগাঁও প্রেস ক্লাবের একাংশসহ তিন দোকান ভস্মিভূত

0
264

মোঃ জহিরুল ইসলাম মৃৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্ভবগঞ্জ বাজারে সোনারগাঁও প্রেস ক্লাব সংলগ্ন অগ্নিকান্ডে তিন দোকান ভস্মিভূত হয়েছে। এসময় সোনারগাঁও প্রেস ক্লাবের একাংশ পুড়ে যায়। বুধবার ভোরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে এ ঘটনা ঘটে। আগুনে প্রায় ১৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বন্দর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও এলাকাবাসী দীর্ঘ এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। সকালে সোনারগাঁও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বন্দর ফায়ার সার্ভিসের দায়িত্বরত স্টেশন অফিসার নাসিরউদ্দিন ব্যাপারী জানান, ভোর সাড়ে তিনটার দিকে সোনারগাঁওয়ের উদ্ভবগঞ্জ বাজারে মুজিবুর রহমানের ভ্যারাইটিজ স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের মুজিবুর রহমানের দোকান, সালাউদ্দিনের দোকান ও ইলিয়াসের দোকান পুড়ে যায়। এছাড়াও প্রেস ক্লাবের একাংশ পুড়ে যায়। আগুনে প্রায় ১৬ লাখ টাকার মালামাল পুড়ে যায়।
মুজিবুর রহমানের ভ্যারাইটিজ স্টোরের স্বত্তাধিকারী মুজিবুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন আগুনে তার দোকান পুড়ে যায়। আগুনে তার দোকানসহ তিন দোকানে প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে দাবী করা হয়।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকাবাসী ও বন্দর ফায়ার   সার্ভিস এর       সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here