সোনারগাঁও থেকে চিনি ভর্তি ছিনতাই হওয়া ট্রাক ৭ দিনেও উদ্ধার হয়নি

0
263

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃনারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর থেকে চিনি ভর্তি ছিনতাই হওয়া ট্রাক ৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় কাঁচপুর থেকে নিখোঁজ হয় চিনিভর্তি ট্রাকটি। এ ঘটনায় ট্রান্সপোর্ট মালিক আশিষ সিংহ বাদী হয়ে  সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করে। পরে গতকাল শুক্রবার সকালে মামলা দায়ের করেন। তবে পুলিশ বলছেন, চিনি ভর্তি ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।
সোনারগাঁও থানায় দায়ের করা এজহারে বাদী  উল্লেখ্য করেছেন, তিনি মেসার্স এ.আর ট্রান্সপোর্টের মালিক। তার ট্রান্সপোর্টের মাধ্যমে ঢাকা মেট্রো-ট-২০৩৮৪৯ একটি ট্রাক মেঘনা গ্রুপের চিনির কারখানা থেকে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ৭ লাখ ৬০ হাজার টাকার মূল্যের ১৬ মেট্রিক টন চিনি নিয়ে সিলেটের কালী ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। সর্বশেষ রাত সাড়ে ৮ টার দিকে কাঁচপুর এলাকায় তার মোবাইল ফোন থেকে চালক আলাউদ্দিনের সাথে কথা হয়। পরবর্তীতে চালকের মোবাইল বন্ধ পাওয়া যায়। চালক আলাউদ্দিন নির্ধারিত সময়ে কালীঘাটে পৌছায়নি। তাছাড়া তাকে বিভিন্ন স্থানে খোজ করেও পাওয়া যায়নি। এ ঘটনায় ৩০ সেপ্টেম্বর রাতে ট্রান্সপোর্ট মালিক আশিষ সিংহ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। দীর্ঘ ৬ দিন অতিবাহিত হওয়ার পর গতকাল শুক্রবার সকালে একটি মামলা দায়ের করেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, চিনি ভর্তি ছিনতাই হওয়ার ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। চিনি ভর্তি ট্রাকটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here