সোনারগাঁওয়ে হত্যা মামলার আসামীদের রক্ষার জন্য মহাসড়ক অবরোধ

0
297

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন সহ হত্যা মামলার আসামীদের রক্ষার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মিছিল করেছে যুবলীগ নেতারা। গতকাল মঙ্গলবার মহাসড়কের উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
গত ৯ এপ্রিল বৈদ্যেরবাজার ইউনিয়নের খামারগাঁও গ্রামে মুরগী ব্যবসায়ী সানাউল্লাহ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনার পরের দিন নিহতের পিতা মিছির আলী বাদী হয়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন সহ ২২ জন নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত ৩/৪ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার বাদী মিছির আলী ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার ছেলে হত্যা কান্ডের এক সপ্তাহ অতিবাহিত হলেও কোন আসামীকে গ্রেফতার করতে না পারায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন তিনি। তিনি বলেন, হত্যা মামলার আসামী নবী হোসেন সহ অন্যান্য আসামীদের বাচাঁনোর জন্য উপজেলা যুবলীগের নেতারা উঠেপড়ে লেগেছে। আমার ছেলে হত্যা মামলাটি অন্যদিকে প্রভাবিত করার জন্য তারা অপচেষ্ঠায় লিপ্ত রয়েছেন। তিনি তার ছেলের হত্যা কান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, হত্যা মামলার আসামীদের গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। কোন ব্যক্তিকে বাচানোর জন্য কোন কর্মসূচী মামলার কাজ ব্যহত হবে না। খুব শিঘ্রই আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here