সোনারগাঁওয়ে হত্যা মামলার আসামী স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

0
362

খবর৭১:সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যুবলীগ কর্মী মোহাম্মদ আলী হত্যা মামলার প্রধান আসামী পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেনকে কমিটি থেকে বহিষ্কার করেছে সোনারগাঁও স্বেচ্ছাসেবকলীগ।
শনিবার রাতে সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পাশাপাশি পিরোজপুর ইউনিয়নের ৭নংওয়াডের সদস্য বিলুপ্ত ঘোষনা করে। সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিনের স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা যায়।
সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন জানান, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক কমিটি কর্তৃক অনুমোদিত পিরোজপুর ইউনিয়নের সভাপতি মোশারফ হোসেন সন্ত্রাসী, সমাজবিরোধী, হত্যা মামলার আসামী হওয়ায় সংগঠনের নিয়ম অনুযায়ী বর্ধিত সভার মাধ্যমে সকলের সম্মতিক্রমে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।
তিনি আরো জানান, অভিযুক্ত আসামী মোশারফ হোসেনের এ কর্মকান্ডের জন্য দল কোনভাবেই দায়ভার বহন করবে না। মোশারফ হোসেনকে বহিষ্কারের পাশাপাশি পিরোজপুর ইউনিয়ন কমিটি বিলুপ্ত করা হয়েছে।
উল্লেখ্য, সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকায় একটি কোম্পানীর বালু ভরাটকে কেন্দ্র করে দু’গ্রুপের বিরোধের জের ধরে মোহাম্মদ আলীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় নিহতের মা শিউলী বেগম বাদী হয়ে পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেনকে প্রধান আসামী করে ২১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here