সোনারগাঁওয়ে সড়ক দূঘটনায় নারীসহ নিহত-৪, আহত ১৫

0
278

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মলি­কপাড়া এলাকায় গতকাল বুধবার রাতে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছে। এ সময় আরো কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।
হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মলি­কাপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় গতকাল বুধবার রাত ৯টায় তিশা পরিবহন (ঢাকা-মেট্টো ব-১৪-৫৩১৪) নামের একটি যাত্রীবাহি বাস ঢাকা থেকে কুমিল্লা যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় বাসের চালক ও এক নারীসহ ৪ জন নিহত হয়। এসময় আরো কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো করা হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহত ৪ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
আহত যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলো, কুমিল্লার দ্বেবিদার উপজেলার বেহাব মন্ডলপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে সবুজ মিয়া, ফুল মিয়ার ছেলে ফকরুল ইসলাম, মৃত নুরুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here