সোনারগাঁওয়ে সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
277

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের কয়েকটি দল শুক্রবার রাতে অভিযান চালিয়ে ইয়াবা সহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ কামাল জানান, উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সহ সাত মাদক ব্যবসায়ীকে বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়াপাড়া গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে শাওন, পৌরসভার দৈল্যেরবাগ গ্রামের সুরুজ মিয়ার ছেলে ইয়াছিন আরাফাত, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিষ গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ফয়সাল আহাম্মেদ অতু, হাবিবপুর গ্রামের আবু সাইদ মিয়ার ছেলে সারফিন হাসান পিয়াল, একই গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে অপু রায়হানকে গ্রেফতার করা হয়।
এছাড়া অন্য একটি অভিযানে উপজেলার কলতাপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আলী আজগর ও সোনারগাঁও পৌরসভার নোয়াইল গ্রামের শহীদ মিয়ার ছেলে দুলাল মিয়াকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালত পাঠানো হবে।

খবর ৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here