সোনারগাঁওয়ে সাংবাদিক তুহিনের উপর সন্ত্রাসী হামলা

0
368

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ সোনারগাঁও প্রেস ক্লাবের সদস্য ও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার সামসুল আলম তুহিনের উপর হামলা চালিয়েছে লিংকন নামের এক সন্ত্রাসী। গতকাল রোববার সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সাংবাদিক তুহিনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তুহিন বাদী হয়ে গতকাল রোববার বিকেলে সন্ত্রাসী লিংকনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক তুহিন মোগরাপাড়া চৌরাস্তার পত্রিকার স্টলে পত্রিকা পড়ছিলেন, এমন সময় লিংকন নামের এক সন্ত্রাসী পেছন থেকে তার উপর হামলা চালায়। তার এলোপাথারি লাঠির আঘাতে তুহিন মাটিতে লুটিয়ে পড়লে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সাংবাদিক সামসুল আলম তুহিন জানান, গতকাল রোববার সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আইয়ুব প্লাজার সামনে পত্রিকার স্টলে পত্রিকা পড়ছিলাম, এসময় গোহাট্টা গ্রামের মৃত শহিদ উল্লার ছেলে মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী লিংকন লাঠি নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে আমাকে মারাত্বক আহত করে ।
সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস জানান, সাংবাদিক তুহিনের উপর সন্ত্রাসী হামলা কোন ভাবেই মেনে নেয়া যায়না। হামলা কারী লিংকনকে দ্রুত গ্রেফতার করতে প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। এছাড়া এ হামলার ইন্ধনদাতাদেরকেও আইনের আওতায় আনার ব্যবস্থা করতে হবে। অন্যথায় সোনারগাঁওয়ের সাংবাদিক মহল বৃহত্তর আন্দোলনে নামবে।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, সাংবাদিক সামসুল আলম তুহিনের উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। লিংকনকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here