সোনারগাঁওয়ে সন্ত্রাসী হামলা, আহত-২

0
253

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ভাটিবন্দর গ্রামে দাবীকৃত চাঁদা না পেয়ে দুজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে গতকাল সোমবার থানায় লিখিত অভিযোগ দায়ে করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের ফারুক মিয়া, জসিম মিয়া ও রিফাত একই গ্রামের ব্যবসায়ী অহিদুল ইসলামের কাছ থেকে দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় গতকাল সোমবার খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ওই ব্যবসায়ীকে পথরোধ করে পরিকল্পিতভাবে ফারুক মিয়ার নেতৃত্বে জসিম মিয়া, রিফাত মিয়া সহ ৪/৫ জন একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী অহিদুল ইসলামের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় তার সঙ্গে থাকা সোহাগ মিয়া এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ব্যবসায়ী অহিদুল ইসলামের ছেলে অপু ইসলাম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
ব্যবসায়ী অহিদুল ইসলাম জানান, চাদা দিতে অস্বীকার করায় ফারুক মিয়ার ও তার সহযোগীরা আমাকে ও আমার সঙ্গে থাকা সোহাগ মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। অপর দিকে ফারুক মিয়া জানান, সামান্য বাকবিতন্ডা হয়েছে। কোনো হামলার ঘটনা ঘটেনি।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here