সোনারগাঁওয়ে শহীদ মুক্তিযোদ্ধার ছেলে ব্যবসায়ির রহস্যজনক মৃত্যু

0
259

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়নগঞ্জের সোনারগাঁও পৌরসভার দৌলরবাগ গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ছেলে এক ব্যবসায়ীর শাহাজাদা মিয়া (৫৫) নামের রহস্যজনক লাশ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। শুক্রবার ভোরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) রাজু মন্ডল জানান, উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তার ওপর একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে এলাকাবাসী দৈলেরবাগ গ্রামের মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের বড় ছেলে শাহজাদার লাশ বলে শনাক্ত করে। পুলিশ লাশটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
তিনি আরো জানান, লাশটি দেখে বুঝা যাচ্ছে না এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। লাশের শরীরে কোথাও আঘাতের কোন চিহ্ন নেই। তবে ময়না তদন্তের পর বিষয়টি হত্যা না স্বাভাবিক মৃত্যু বলা যাবে। নিহত শাহাজাদা গত নির্বাচনে সোনারগাঁও পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়ে পরাজিত হন।
শাহাজাদার ছোট ভাই নুর হোসেন বলেন, আমার ভাই কাঁচপুর বালুমহলে বালু ব্যবসা করেন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে আমার ভাইয়ের সাথে মোবাইল ফোনে কথা হয়েছে। কিন্তু ভোর সাড়ে ৩টার সময় আমার ভাইয়ের মোবাইল থেকে অজ্ঞাত এক ব্যাক্তি বাসার মোবাইলে ফোনে ফোন দেন। ওই ব্যাক্তি ফোনে জানান, আমার ভাইকে অসুস্থ অবস্থায় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। পরে হাসপাতালে যাওয়ার পর দেখি আমার ভাইয়ের লাশ সোনারগাঁও স্বাস্থ্য-কমপ্লেক্সের গেইটে পরে আছে। অজ্ঞাত ওই ব্যক্তি ভাইয়ের মোবাইল নিয়ে পালিয়ে গেছে। ওই ব্যক্তিকে পুলিশ ধরতে পারলেই আসল ঘটনা বেরিয়ে আসবে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, হাসপাতাল গেইট থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলেই বিষয়টি পরিস্কার হওয়া যাবে। অজ্ঞাত ওই ব্যক্তিকে শনাক্ত করে আটকে প্রচ্ছদ সর্বশেষ খবর, থানা সোনারগাঁ ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here