সোনারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
235

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে আলমগীর হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কিছু ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে।

নিহত আলমগীর হোসেন উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। সে পুলিশ ও র‍্যাবের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁও সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধে ২০ টি মামলা রয়েছে। এর মধ্যে ১৬টি মামলাই মাদকের।

র‍্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, চেঙ্গাকান্দি এলাকায় মাদকের চালান বেচাকেনা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আলমগীর নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ১৫শ’ পিছ ইয়াবা ট্যাবলেট ও দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়। এ ঘটনায় আহত র‍্যাব সদস্য হাবিলদার হাবিবুর রহমান এবং কনস্টেবল মিজান তালুকদারকে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here