সোনারগাঁওয়ে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি , নারীকে কুপিয়ে আহত

0
316

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ের মেঘনা নদীতে এক  ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার রাতে আনন্দ বাজার থেকে নুনেরটেক যাওয়ার পথে নদীর মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা স্বর্ণালংকার, মোবাইসেট, নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় খাজিদা নামের এক নারীকে কুপিয়ে আহত করা হয়। আহত খাদিজাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মেঘনা নদীতে ডাকাতির ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।
এলাকাবাসী জানায়, উপজেলার আনন্দবাজার এলাকা দিয়ে প্রবাহিত মেঘনা নদীর খেয়া ঘাট দিয়ে প্রতিদিন নদী বেষ্টিত নুনেরটেক এলাকার লোকজন যাওয়া আসা করে। গত সোমবার রাতে আনন্দবাজার থেকে ৩৫-৪০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নুনেরটেক যাচ্ছিল। পথে মেঘনা নদীর মধ্যবর্তী স্থানে ১০-১২জনের একটি ডাকাত দল ট্রলারযোগে যাত্রীবাহি নুনেরটেকগ্রামী ট্রালারটি গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সাথে থাকা নগদ টাকা ২লাখ টাকা, ১৫টি মোবাইল সেট, মহিলাদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় খাদিজা নামের এক নারী টাকা, স্বার্ণালংকার, মোবাইল সেট দিতে না চাইলে ছুরিকাঘাত করে আহত করে। পরে আহত খাদিজাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ট্রলার যাত্রী নুনেরটেক গ্রামের শহর আলী জানান, আমার শ্যালকের বিয়ের কেনাকাটা করে গত সোমবার রাতে বাড়ি ফিরছিলাম। মেঘনা নদীর মাঝ পথে ডাকাতরা হামলা করে দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। এছাড়াও শ্যালকের বিয়ের কেনাকাটা আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
নুনেরটেক গ্রামের সুমা নামে এক নববধু জানান, আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে আমার স্বর্ণলংকার নিয়ে যায় ডাকাতরা।
আহত খাজিদা জানান, ডাকাতরা আমার স্বর্ণলংকার নিয়ে যাওয়ার সময় বাঁধা দেওয়ার আমাকে ছুরিকাঘাত করে আহত করে।
এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ডাকাত গ্রেফতারের চেষ্টা চলছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here