সোনারগাঁওয়ে মুজিব নগর দিবস পালিত

0
299

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: মুজিব নগর দিবস ও বর্ষ বরণ উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রয়েল রিসোর্ট সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইছহাক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মিম শিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু ও আওয়ামীলীগ নেতা আজিজুল ইসলাম মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ সহ বিভিন্ন ইউনিয়ন ও সোনারগাঁ পৌরসভার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। তাই আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে ফের ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান তিনি। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমি কাজ করে যাচ্ছি। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে জনগণের ভোটের মাধ্যমে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠন হবে ইনশাল্লাহ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here