সোনারগাঁওয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি, মাদক দিয়ে ফাঁসিয়ে হয়রানির অভিযোগ

0
216

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জমি সংত্রান্ত বিরোধে একই পরিবারে ৭ জনকে মিথ্যা মামলা জড়িয়ে প্রতিপক্ষের লোক জন হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষরা মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে থানায় অভিযোগ করেন। এর আগে গত ১০ সেপ্টেম্বর রাতে ঐ পরিবারের আলেক মিয়াকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোক জন। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসাদুজ্জামান রূপা বাদী হয়ে সোনারগাঁও থানা মামলা দায়ের করেছে।
জানা গেছে, উপজেলার সোনারগাঁও পৌরসভার দৈলেরবাগ এলাকার আলেক মিয়ার সাথে একই এলাকার নুর হোসেনের সাথে দির্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই জের ধরে গত ১০ সেপ্টেম্বর রাতে নুর হোসেনের নেতৃত্বে ১০/১৫ জনের একটি দল আলেক মিয়ার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর লুট পাট করে। এসময় বাধা দিতে গেলে আলেক মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোক জন। হামলার ঘটনায় আহতের ছোট ভাই আসাদুজ্জামান রূপা বাধী হয়ে নুর হোসেন,করিব হোসেন, শিউলী,পলাশ,সুরুজ মিয়া, ফিরোজ মিয়া সহ ১১ জনের নাম উল্লেখ করে থানা মামলা দায়ের করে। মামলা তুলে নিতে বাদী পক্ষকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে আসামী পক্ষের লোক জন। মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে দিবে বলেও হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে। মামলা তুলে না নেওয়া আহতের মেয়ের জামাতা আলমকে সহ ৭ জনকে আসামী করে ১৫ সেপ্টেম্বর শাহনাজ বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
আহত আলেক মিয়া জানান, জমি সংক্রান্ত বিরোধে নুর হোসেন ও তার লোক জন আমার পরিবারের উপর হামলা চালিয়েছে। হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করলে মামলা তুলে নিতে আমাদের উপর হুমকি দিচ্ছে। পরে মামলা তুলে না নেওয়ায় মাদক দিয়ে ফাঁসিয়ে আমার পরিবারের লোক জনকে হয়রানি করছে।
নুর হোসেন জানান, জমি সংক্রান্ত বিষয়ে আমার সাথে আলেক মিয়ার কথা কাটাকাটি হয়। তার লোক জন আমার লোক জনের উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আমার পরি বারের পক্ষ থেকে থানা অভিযোগ দায়ের করা হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here