সোনারগাঁওয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষন,থানায় মামলা

0
395

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বাটপাড়া গ্রামে এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার রাতে ওই এলাকার নুরু সরকারের লেবু বাগানে এ ঘটনা ঘটে। ওই ছাত্রীকে পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে শনিবার দুুপুরে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে।
সোনারগাঁও থানায় দায়ের করা এজহারে ওই ছাত্রী উল্লেখ করেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও নেছারিয়া দাখিল মাদ্রাসায় ৭ম শ্রেণীতে পড়াশোনা করে। দীর্ঘদিন ধরে ভারগাঁও বাটপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে শফিকুল ইসলাম মাদ্রাসায় যাওয়া আসার পথে তাকে উক্তত্য করে প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে হুমকি ধামকি দেওয়ায় ভয়ে প্রেমে রাজি হয় ওই ছাত্রী। পরে শফিকুলের সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত শুক্রবার রাত পৌনে নয়টার দিকে শফিকুল আমার সাথে কথা আছে বলে একই এলাকার নুরু সরকারের লেবু বাগানে নিয়ে যায়। এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক শফিকুল পালিয়ে যায়। পরে ওই ছাত্রী তার বাবা মাকে বিষয়টি জানালে শফিকুলের বাড়িতে গিয়ে বিচার দাবী করে ওই ছাত্রীর পরিবার। এসময় ওই ছাত্রীর পরিবারকে হত্যার হুমকি দেয় শফিকুলের পরিবার। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর ধর্ষক শফিকুল এলাকা থেকে পালিয়ে যায়।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here