সোনারগাঁওয়ে মহাজোট প্রার্থীর পক্ষে নারীদের নিয়ে উঠান বৈঠক

0
395

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অবিরাম ভাবে নির্বাচনী প্রচারনায় চালিয়ে যাচ্ছেন সাংসদ লিয়াকত হোসেন খোকার পতœী ও সমর্থকরা। সোমবার দুপুরে সোনারগাঁও পৌরসভার লাহাপাড়া এলাকায় পৌর কাউন্সিলর দুলাল মিয়ার বাড়িতে কয়েকশত নারী ভোটারদের নিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি
এ সময় বক্তব্য দেন, সাংসদ লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, পৌর মেয়র সাদেকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, স্থানীয় কাউন্সিলর দুলাল মিয়া, সংরক্ষিত কাউন্সিলর জায়েদা আক্তার মনি, আব্দুস সামাদ প্রমূখ।
নারায়ণগঞ্জ-৩( সোনারগাঁও) আসনে মহাজোটের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত বলেছেন, লিয়াকত হোসেন খোকাকে মহাজোটের মনোনয়ন দেওয়ায় শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, লাঙ্গলের জয় শেখ হাসিনার জয়। লাঙ্গল প্রতিক শেখ হাসিনার প্রতিক। তাই আমরা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। লিয়াকত হোসেন খোকা সোনারগাঁওয়ে গত পাচঁ বছরে ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো লাঙ্গলে ভোট দিয়ে তাকে জয়ী করার আহবান জানান তিনি।
তিনি আরও বলেন,মহাজোট মানে শান্তি এটা জনগন ভাল করে জানে। লিয়াকত হোসেন খোকা ক্ষমতায় থাকাকালীন সোনারগাঁওয়ে যে শান্তি বিরাজ করছিলো সে শান্তির জন্য যেখানেই যাই সেখানেই নারী-পুরুষ একত্র হয়ে আবারো মহাজোটের প্রার্থীকে ফের ক্ষমতায় চায়। মহাজোট ক্ষমতায় আসলে নারীদের কর্মসস্থান ও স্বাবলম্বী হওয়ার জন্য কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here