সোনারগাঁওয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা, নিহত-৯ আহত-২৬

0
334

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি:: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার টিপুরদী এলাকায় সোমবার দুপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একটি যাত্রীবাহী বাসের ৯ জন নিহত ও ২৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশংকাজনক।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, সোমবার দুপুরে মহাসড়কের উপজেলার টিপুরদী এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী ইয়াসিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-০৮২৬) দ্রুতগতিতে চট্টগ্রামগামী একটি কর্ভাট ভ্যানের (ঢাকা মেট্রো-ঢ-৮১-০২৭৯) পেছনে সজোরে ধাক্কা দেয়। এসময় বাসটি দুমড়েমুচড়ে পার্শ্ববর্তী খাদের পাশে বাসের অর্ধেক অংশ পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে ৫ জন সহ ৯ জন যাত্রী নিহত এবং ২৬ জন যাত্রী মারাত্মকভাবে আহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন আহতদের মধ্যে অনেকের ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।
এদিকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বাশগাড়ী গ্রামের মোন্তাজ মিয়ার ছেলে আলমগীর হোসেন, একই গ্রামের আসাদ মিয়ার ছেলে নজরুল ইসলাম, কুমিলল্লা মুরাদনগর উপজেলার চালিয়কান্দি গ্রামের অমল কর্মকারের ছেলে ভগবাত এবং একই গ্রামের মোনে কর্মকারের ছেলে অমল কান্তি কর্মকার। অন্যান্যরা আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের পরিচয় পাওয়া যায়নি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here