সোনারগাঁওয়ে বয়লার বিস্ফোরনে শ্রমিক নিহত, তিনজন দগ্ধ

0
336

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলে অবস্থিত মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ফ্রেশ সুগার মিলে বয়লার বিস্ফোরনে লিমন মিয়া (২৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনা ঘটে। এসময় আরো তিন শ্রমিক আহত হয়েছে। আহত শ্রমিকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
শ্রমিকরা জানায়, উপজেলা পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের ঝাউচর এলাকায় অবস্থিত মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ফ্রেশ সুগার মিলে দুপুওে হঠাৎ বিদ্যুৎতের শর্টশাকিট হয়ে বয়লার বিস্ফোরনের ঘটনা ঘটে। সুগার মিলের কর্মরত লিমন মিয়া নামে এক শ্রমিক ঘটনাস্থলে মারা যান। এসময় আরো তিন শ্রমিক দগ্ধ হয়ে আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। নিহত শ্রমিক লিমন বগুরার গাবতলি থানার কোরাইল গ্রামের বাসিন্দা।
মেঘনা গ্রুপের ব্যবস্থাপক কার্তিক চন্দ্র দাসের সঙ্গে কথা বলার জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন।
সোনারগাঁও থানার ওসি অপারেশন আব্দুল জাব্বার বলেন, বয়লার বিষ্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষ্ফোরনে এক শ্রমিক নিহত ও তিন শ্রমিক আহতদেও খবর রয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here