সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, লুটপাট

0
235

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াপুর বাজারে গতকাল সোমবার এক ব্যবসায়ীর প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই ব্যবসায়ী সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের বাতেন ভুইয়ার সঙ্গে মুন্দিরপুর গ্রামের আবু সিদ্দিকের সঙ্গে দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ চলছিল। গতকাল সোমবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে আবু সিদ্দিক, জসিম মিয়া, তাজু মিয়া, আমিনুল ইসলাম, গোলজার হোসেন সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে নয়াপুর এলাকায় অবস্থিত বাতেন ভুইয়ার ওয়ার্কসপের দোকানে হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করে ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় ব্যবসায়ী বাতেন ভুইয়া বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে বাতেন ভুইয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই আবু সিদ্দিক তার লোকজন আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে আমার ২০ লাখ টাকার মালামাল লুট করে নেয়।
অপরদিকে আবু সিদ্দিক জানান, সামান্য বাকবিতন্ডা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here