সোনারগাঁওয়ে ব্যবসায়ী হত্যার ঘটনায় জড়িত আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

0
222

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডেকোরেটর ব্যবসায়ী খোরশেদ আলম হত্যার ঘটনায় জড়িত আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী ও নিহতের স্বজনরা। বৃহষ্পতিবার সকাল ১১টায় সোনারগাঁ উপজেলা পরিষদ চত্ত্বরে এ কর্মসুচি পালন করেন। স্থানীয় এলাকাবাসী বিভিন্ন স্লেগান দিয়ে প্লেকার্ড, ফেষ্টুন, ব্যানার হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করে সোনারগাঁও উপজেলা পরিষদ এলাকায় অবস্থান নেয়। পরে তারা পরিষদ মাঠে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। এছাড়া তারা খন্ড খন্ড মিছিল বের করে।
মানববন্ধনে এলাকাবাসী বলেন, খোরশেদ আলম এলাকার একজন নিরীহ ব্যবসায়ী তাকে এলাকার সন্ত্রাসীরা প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা করেছে। এ হত্যার প্রধান আসামী সুলতান মিয়া ও তার ছেলে সিফাতকে গ্রেফতার করেছেন পুলিশ। আমরা দ্রুত মামলা নিষ্পত্তির মাধ্যমে খুনিদের ফাঁসি চাই। নিহত খোরশেদ আলমের মা আনোয়ারা বেগম জানান, আমার ছেলে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। মানববন্ধনে অংশ নেয়া নিহত ব্যবসায়ী খোরশেদ আলমের বড় মেয়ে ফারিয়া আক্তার কান্না কন্ঠে বলেন, আমার বাবাকে সন্ত্রাসীরা কুপিয়ে মেরে ফেললো, আমি এখন কাকে বাবা ডাকবো। এসময় ফারিয়া প্রশাসনের কাছে অনুরোধ জানিয়ে বলেন, আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই।
মানববন্ধন কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, নিহতের চাচা সাইফুল ইসলাম, নুরুল ইসলাম,
নিহতের মা আনোয়ারা বেগম, স্ত্রী তাহমিনা আক্তার ও বড় মেয়ে ফারিয়া আক্তার প্রমুখ।
উল্লেখ্য, সোনারগাঁও পৌরসভার উত্তর ষোলপাড়া গ্রামের বাসিন্দা ও আমিনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জাফর আলীর ছেলে সুলতান আহম্মেদের সাথে ফজর আলীর ছেলে ব্যবসায়ী খোরশেদ আলমের জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ বিরোধের জের ধরে গত ১ মার্চ বৃহষ্পতিবার দুপুরে খোরশেদ আলমকে সুলতান আহম্মেদের নেতৃত্বে তার ছেলে সিফাত, ফাহাদ ও ৫-৭ জনের ভাড়াটে সন্ত্রাসী কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সুলতান আহম্মেদ, ফাহাদ, সিফাত, কবির হোসেন, সাজিম ও রমিজ উদ্দিনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ হত্যা মামলার প্রধান আসামী সুলতান মিয়া ও তার ছেলে সিফাতকে গ্রেফতার করেছে।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here