সোনারগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল ভূইয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পূর্ণ

0
336

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি মামুন ভূইয়ার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল ভূইয়কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।
গতকাল শনিবার সকাল ৮টায় তিনি ঢাকা মেডিক্যাল নেওয়ার পথে হার্ট এটাকে মারা যান তিনি। (ইন্না-লিল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
তিনি দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের বাবা ছিলেন। মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল ভূইয়ার নামাজে জানাজা মহজমপুর শাহী মসজিদে বিকাল ৫টা ১৫মিনিটে অনুষ্ঠি হয়। পরে মুক্তিযোদ্ধা আব্দুল আউয়ালকে  মহজমপুর শাহী মসজিদের পার্শে কবরস্থানে দাফন করা হয়।
নামাজে যানাজার পূর্বে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। গার্ড অব অনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন ও সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জনাব মোঃ আজহারুল ইসলাম মান্নান সাহেব মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং বলেন মহান সর্বশক্তিমান       যেন মরহুমকে জান্নাতের সর্বোচ্চ আসন দান করেন।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল ভূইয়ার মৃত্যুতে সোনারগাঁও উপজেলা বিএনপি, আওয়ামীলীগ, জাতীয়পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here