সোনারগাঁওয়ে বিদেশী পিস্তল,তাজা বোমা ও ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত আটক

0
588

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আমেরিকান তৈরী একটি বিদেশী গুলিসহ পিস্তল, ২ রাউন্ড গুলি, ৬টি তাজা ককটেল, একটি গ্রীল কাটার যন্ত্র (টাওয়াল), একটি হেস্কো ব্লেড মেশিন, ২টি লম্বা ছোড়া, একটি তালা ভাঙ্গার কাটার ও ২টি কাস্তেসহ ৬ ডাকাতকে আটক করে সোনারগাঁও থানা পুলিশ।
পুলিশের হাতে আটককৃত ৬ ডাকাতেরা হলো: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মরদাসাদী গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে ডাকাত সর্দার শের আলী (২৪), ঝালাকান্দি গ্রামের রফিকুলের ছেলে রহিম (১৯), জোয়ারদিয়া গ্রামের মৃত জামালের ছেলে সজীব (১৮), আঃ বারেকের ছেলে কাওছার (২০), মরদাসাদী গ্রামের মাঈন উদ্দিনের ছেলে ফালান (১৮) ও গাজীপুরা গ্রামের মৃত হান্নানের ছেলে কাউছার (১৯)।
গত সোমবার ভোর রাতে বিদেশী পিস্তল, গুলি, বিস্ফোরক ও ধারালো অস্ত্রসহ ওই ৬ ডাকাতকে আটক করা হয়।
সোনারগাঁও থানার ওসি মোর্শেদ আলম জানান,গত সোমবার ভোর রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পেকিরচর এলাকায় আশান আলীর বাড়িতে প্রায় ১০-১২ জনের একদল দুর্ধর্ষ ডাকাত অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিয়েছে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল হক শিকদার পুলিশে একাধিক টিম নিয়ে ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ঘেরাও করে ডাকাত সর্দার শের আলী, রহিম, সজীব, কাওছার, ফালান ও কাউছার নামে ৬ ডাকাতকে অস্ত্রশস্ত্রসহ আটক করে। এ সময় আটককৃত ডাতাদের সঙ্গে থাকা অন্যান্য ডাকাতেরা পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here