সোনারগাঁওয়ে বিএনপির ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো একটি নাশকতার মামলা

0
213

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজগরকে প্রধান আসামী করে বিএনপির ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।
আগামী সংসদ নির্বাচন বানচাল করার লক্ষে নাশকতার প্রস্তুতির অভিযোগে মামলা দায়ের করা হয়ে। বৃহস্পতিবার দুপুরে বারদী ক্যাম্পের এসআই মিজানুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় আরো ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আগজরকে এ মামলায় প্রধান আসামী করা হয়।
আগামী সংসদ নির্বাচন বানচাল ও গণতান্ত্রিক সরকারকে উৎখাত ও বিস্ফোরক দ্রব্য দিয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে হামলার উদ্দেশ্যে বারদী বাস স্ট্যান্ড এলাকায় ষড়যন্ত্রের করছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়। এর আগে ৯ সেপ্টেম্বর রাতে সাদিপুর ইউনিয়ন বিএনপির ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিল।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, উপজেলার বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর প্রায় শতাধিক বিএনপির নেতাকর্মীদের নিয়ে গত বুধবার দুপুরে বারদী বাসস্ট্যান্ড এলাকায় সরকার উৎখাতের ষড়যন্ত্র ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে বিস্ফোরক দ্রব্য দিয়ে হামলায় ষড়যন্ত্র করছিল। এমন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার এসআই ইসহাক মিয়ার নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজগরকে গ্রেফতার করে। এ ঘটনায় বারদী ক্যাম্পের উপ-পরিদর্শক(এসআই) মিজানুর রহমান বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ৬৭ জনের নাম উল্লেখসহ আরো ৩০-৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here