সোনারগাঁওয়ে বারদী হাই স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
356

জহিরুল ইসলাম মৃধা,বারদী: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের গতকাল মঙ্গলবার দিনব্যাপী বারদী হাই স্কুল এন্ড কলেজের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বারদী হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ,জহিরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামছুল ইসলাম ভূইয়া, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান কালাম,কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটি, আ’লীগের ও সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক, সোনারগাঁও উপজেলা চেয়ারমান নাছিমা আক্তার, শিক্ষানুরাগী,দানবীর ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, লায়ন তোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দীন আহম্মেদ মঞ্জু,রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মাকসুদা বেগম ও মোঃ আবুল হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারদী পুলিশ ফাড়ির ইনর্চাজ উপ-সহকারী পুলিশ কর্মকতা মিজানুর রহমান ,বলিষ্ঠ দায়িত্ব পালনে একাধিকবার পদক প্রাপ্ত সোনারগাঁও থানা উপ-সহকারী পুলিশ কর্মকতা মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ।স্বাগত বক্তব্য করেন,বিদ্যালয়ের অধ্যক্ষ মুহাম্মদ মোস্তফা
অনুষ্ঠানে কলেজের পরিচালনা সদস্যবৃন্দ,শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,,শিক্ষার্থীবৃন্দ,আমন্ত্রিত অতিথিবৃন্দ, সুধীজন,রাজনীতিবিদ, সাংবাদিক, ও বিপুল সংখ্যক অভিবাকবৃন্দ, এবং অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের দিনব্যাপী অনুষ্ঠানে, সকালে কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন, কুচ কাওয়াজ প্রতিযোগিদের, বিভিন্ন খেলা-ধূলা ও বিকেলে কবিতা আবৃতি,পুরস্কার বিতরণ। অতিথিরা বিজয়ীদের মধ্যে মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কার হাতে তুলে দেন ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩০টি ইভেন্টে কলেজের প্রায় চার শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here