সোনারগাঁওয়ে বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হকের মা আর নেই

0
338

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক জহিরুল হকের মা নুরজাহান বেগম (৭৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।
শনিবার বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৮ ছেলে ও ২ মেয়ে নাতী নাতনীসহ আত্মীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমা নুরজাহান বেগম বারদী ইউনিয়নের মিশ্রীপাড়া গ্রামের মৃত বজলুল হকের স্ত্রী।
শনিবার রাত ৯টায় বারদী মারকাজ মসজিদের পার্শে ঈদগাহ মাঠে জানাযা শেষে দলরদী ছটাকিয়া কবরস্থানে দাফন করা পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মরহুমের জানাযায় নারায়ণগঞ্জ- ৩ সোনারগাঁও আসন থেকে মহাজোট প্রার্থী ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা,সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামছুল ইসলাম ভূইয়া,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মী-ম শিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান ইউসুব, সাবেক বারদীর ইউনিয়নের চেয়ারম্যান বিএনপি নেতা আজগর আলীসহ আওয়ামীলীগ,জাতীয় পার্টি, বিএনপি নেতৃস্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here