সোনারগাঁওয়ে বারদী আশ্রমের জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

0
308

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদীতে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের মাঠের জায়গা দখল করে গড়ে উঠা অবৈধ দোকানপাট উচ্ছেদ করেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।
বিএম রুহুল আমিন জানান, উপজেলার বারদীতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের মাঠের জায়গা দখল করে কিছু অসাধু ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে দোকানপাট গড়ে তোলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে কয়েকটি অবৈধ দোকান উচ্ছেদ করা হয় এবং অন্যান্যদের দোকান মালিকদের আগামী ৭ দিনের মধ্যে সরিয়ে নেওয়ার জন্য নোটিশ দেওয়া হয়। অভিযান অব্যাহত থাকবে।
সোনারগাঁওয়ে চার বেকারী দোকান মালিককে জরিমানা
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈয়ারীর অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াপুর ও বারদি বাজারে অভিযান চালিয়ে চার দোকান মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী ও সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এসময় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈয়ারী ও খাবারে ভেজালের অভিযোগে বেকারী দোকান মালিক হেলাল মিয়াকে ২০ হাজার, রাসেল মিয়াকে ২০ হাজার, সালা উদ্দিনকে ৩৫ হাজার জরিমানা এবং বারদী বাজারে অভিযান চালিয়ে মনির হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here