সোনারগাঁওয়ে বাউল শিল্পীর রহস্য জনক মৃত্যু, আটক ২

0
294

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক বাউল শিল্পীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম রোকন সরকার (২৭)। রোববার উপজেলার জামপুরের মজহমপুর উত্তর কাজিপুর এলাকায় থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় রোববার বিকালে নিহতের স্ত্রী তাওশিয়া সরকার বাদী হয়ে শ্বশুর ও ননদকে আসামী করে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছে। পুরে পুলিশ নিহতের পিতা খোকন সরকার ও বোন জ্যোতিকে আটক করে।
সোনারগাঁও থানার এসআই কামাল হোসেন জানান, উপজেলা জামপুর ইউনিয়নের মজহমপুর উত্তর কাজিপুর (জুগিপাড়া) এলাকার বাউল শিল্পী খোকন সরকারের ছেলে রোকনউদ্দিন সরকার শনিবার রাতে ঘরের আড়াড় সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ রোববার সকালে রোকনের ঘরের মেঝে থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। তিনি আরো জানান, লাশের গলায়, হাতে পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বাউল শিল্পী রোকনকে গলা টিপে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।
নিহত রোকনের স্ত্রী তাওশিয়া সরকার জানান, রোকন যখন আত্মহত্যা করেছে তখন সে বাড়ির বাইরে ছিল। কি কারনে সে আত্মহত্যা করেছে তা তিনি বলতে পারেনি।
তাওশিয়া অভিযোগে উল্লেখ করেন, গত ৪ দিন পুর্বে সে রূপগঞ্জের বরাব গ্রামে ফুফু হাবিবা নাহার ঝর্ণার বাড়িতে বেড়াতে যায়। ঘটনার দিন রাত সাড়ে ৭টায় ভাশুর জুয়েল মিয়া ফোন করে বলেন বাড়িতে দূর্ঘটনা ঘটেছে। তখন সে তার ননদ জ্যোতিকে ফোন করলে সে জানায়, আমার স্বামী আত্মহত্যা করেছে। রাত সাড়ে ৯ টায় বাড়ি এসে দেখি মেঝেতে আমার স্বামীর মৃত দেহ পড়ে আছে।
এদিকে এলাকাবাসীর জানান, মৃত রোকন সরকারের বোন বাউল শিল্পী জ্যোতি সরকারের কাছে বিভিন্ন এলাকা থেকে অপরিচিত লোকজন আসতো। যা রোকন পছন্দ করতো না। সে কারণে হয়তো বাবা মেয়ে মিলে রোকনকে হত্যা করতে পারে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here