সোনারগাঁওয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক প্রামান্য চিত্র প্রদর্শন

0
328

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়েছে। গত সোমবার রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগ অফিস কার্যালয়ের সামনে এ প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুলাহ আল কায়সার এ প্রামান্য চিত্র প্রদর্শনের আয়োজন করেন। প্রামান্য চিত্রে বঙ্গবন্ধু ও ৭১এর মুক্তিযুদ্ধের চিত্র থেকে শুরু করে বর্তমান ডিজিটাল বাংলাদেশের বিভিন্ন চিত্র তুলে ধরা হয়েছে।
প্রামান্য চিত্র প্রদর্শনের উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুলাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান উদ্দিন চুন্নু, মো: শহীদুলাহ, মো: ফিরোজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহাগ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রবীন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রায় এক ঘন্টা ব্যাপী এ প্রামান্য চিত্র প্রদর্শন নেতাকর্মী ছাড়াও এলাকার সাধারণ জনগন উপভোগ করেন।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুলাহ আল কায়সার বলেন, আগামী ২৮ ডিসেম্বর পর্যন্ত উপজেলা প্রতিটি ইউনিয়নের এ প্রামান্য চিত্র প্রদর্শনসহ মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here